তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদক ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে মাদক ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে রোববার মাদক ইভটিজিং, টাস্ মোবাইল ফোন চালানো বন্ধ সহ বাল্য বিবাহ প্রতিরোধে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের নিয়ে এক সমাবেশ অনুুষ্ঠিত হয়। নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ ও হক ফাতেমা পাঠাগারের আয়োজনে সিংরইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মুরতুজ আলী সভাপতিত্বে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

অভিভাবক মোঃ ফাইজুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সিনিয়র শিক্ষক মো: নাজিম উদ্দিন, মোঃ মাহর্তাব উদ্দিন, মোঃ মোশারফ হোসেন, মোঃ রতন মিয়া, শিক্ষিকা মিলন আরা বেগম, মোঃ মইনুল ইসলাম, মোঃ কামরুজ্জামান, মোঃ সাইদুল ইসলাম, সি এন এন টেলিভিশনের প্রতিনিধি মো: রফিকুল ইসলাম মোড়ল, মো: ফরিদ মিয়া, মো: রমজান আলী ও মেহেদী হাসান শুভ। ছাত্রীদের বাল্য বিবাহ প্রতিরোধে পুলিশের ৯৯৯ সহযোগীতা নেওয়ার পরামর্শ প্রদান করা হয়। পরে যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা ও হক ফাতেমা পাঠাগারের সভাপতি মো ঃ এনামুল হক বাবুল বলেন ছাত্র -ছাত্রীরা উচ্চ মাধ্যমিক পাস না করা পর্যন্ত বাল্য বিবাহ করবেনা। এই মর্মে হাত তুলে শপথ গ্রহন করান। উল্লেখ্য, বছর ব্যাপী নান্দাইলের সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরনের সমাবেশ অব্যাহত থাকবে বলে আয়োজকেরা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই