তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করলেন-এমপি

ভালুকায় বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করলেন-এমপি ধনু
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
ভালুকা উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।রবিবার বিকাল হতে রাত ১০টা পর্যন্ত পৌরসভার রায়বাড়ী কেন্দ্রীয় পুজামন্দির,সরকার বাড়ী সার্বজনীন পুজা মন্দির সহ বিভিন্ন ইউনিয়নে ২০/২৫টি পুজামন্ডপ পরিদর্শন করেন।

সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উপজেলা হচ্ছে ভালুকা। এই উপজেলার প্রতিটি ধর্মের মানুষের মাঝে দীর্ঘদিনের যে সম্প্রীতি রয়েছে তা বাংলদেশের ইতিহাসে অন্যন্য এক উদাহরণ।

এসময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদুর রহমান,ভালুকা পৌর মেয়র একে.এম ডা. মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন,কাউন্সিলর আনচারুল হক সবুজ, ভালুকা পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ মাস্টার,সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ ফকির, ভালুকা উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মলয় কুমার মানিক নন্দী,ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অনিক তালুকদার,উপজেলা তাতীলীগের সভাপতি জয়নাল আবেদীন,যুবলীগ নেতা আবুসাঈদ,মনিরুজ্জামান মামুন,ভালুকা পৌর শ্রমিকলীগ সভাপতি ইমরুল কাইয়া সহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই