তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে নারীসহ ৪ জন নিহত,আহত ৮

সিরাজগঞ্জে বাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষ নারীসহ ৪ জন নিহত,আহত ৮
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজের উপর বাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলে এক নারীসহ ৩জন নিহত হয়েছেন। পরে চিকিৎসাধীন আবস্থয় আরও ১ জন মৃত্যু হয়। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরো ৮জন।

সোমবার রাত সাড়ে দশটার দিকে ঝাঐল ওভার ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তার স্ত্রী পান্না খাতুন (৪৫) এবং একই থানার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম (৩৫) পরে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় মানিকগঞ্জ জেলার আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)। নিহত ও আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

আহত ৮জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন-নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া গ্রামের মশিউর রহমানের দুই ছেলে নাফি (৬) ও সাফি (৪) একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুর থানার লালপুর গ্রামের ওহেদুলের ছেলে নুরুল (৩০), একই থানার রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, চাপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী তিশা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঝাঐল ওভারব্রীজের উপর পৌঁছলে ঢাকা থেকে নাটোরগামী মাইক্রোবাসটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে ওভার ব্রীজের রেলিংয়ের উপর আছড়ে পড়ায় মাইক্রোবাসের একাংশ দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর হোসেন তার স্ত্রী পান্না খাতুন ও সেলিম মারা যায় এবং ৮ জন গুরুতর আহত হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ৩ জনের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। তিনি আরো জানান, দুর্ঘটনার কারণে মহাসড়কে সাময়িক যানযটের সৃষ্টি হয়েছিল। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি উদ্ধারের পর প্রায় দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই