তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাণীনগরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে মরহুম শিহাব উদ্দিন মন্ডল ইবনে রোস্তম এর মৃত্যুর সাম্মাসিক উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কে (রাণীনগর স্টেশন সংলগ্ন) মন্ডল মেডিকেল এন্ড কনসালটেশন সেন্টার এর উদ্যোগে রাণীনগর ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে দিনব্যাপী ফ্রী ব্লাড গ্রুপিং এবং মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পের উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সোহেল, উপজেলা ইসলামী সমাজ কল্যাণ ট্রাস্টের পরিচালক মোস্তফা ইবনে আব্বাস, মন্ডল মেডিকেল এন্ড কনসালটেশন সেন্টারের পরিচালক ফার্মাসিস্ট রোস্তম আলী মন্ডল প্রমুখ। ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ডা. ফরিদ এইচ খান। এই ধরনের কার্যক্রম আগেও ছিলো এবং আগামীতেও সুবিধা বঞ্চিত মানুষদের জন্য আরো বেশি সুবিধা রেখে কার্যক্রমগুলো অব্যাহত রাখা হবে জানান আয়োজকরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই