তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গৃহবধূর অভিযোগে স্বামী গ্রেফতার

কালিয়াকৈরে গৃহবধূর শরীরে দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে শিউলি আক্তার (৫৩) নামে এক গৃহবধূর শরীরে তরল জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে তার স্বামী মেছের আলীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে তাকে কালিয়াকৈর পৌরসভার লতিফপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মেছের আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর তাকে সোমবার গাজীপুর কোট হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত স্বামী মেছের আলী গৃহবধূ শিউলি আক্তারকে বিবাহের পর থেকেই যৌতুকের জন্য শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। মামলার বাদী শফিকুল ইসলাম বিদ্যুৎ জানান, এর আগে আমার বোনের সুখের কথা ভেবে আমার বাবা বিভিন্ন সময় তাকে ২৫লক্ষ টাকা যৌতুক প্রদান করেছে।এর পরও সে আমার বোনের কাছে আরও টাকা দাবী করে। এক পর্যায়ে টাকা না দেয়ায় স্ত্রী সন্তানদের জোর করে বাসা থেকে বের করে দেয় মেছের আলী। এঘটনায় শিউলি আক্তার বাদী হয়ে গাজীপুর বিজ্ঞ আদালতে একটি সি.আর মামলা করে।আদালতে মামলা দায়েরের পর মেছের আলী ও তার ছোট ভাই নুর ইসলাম (নুরু) মামলা তুলে নেয়ার জন্য শিউলকে নানা রকম ভয়ভীতি ও হুমকি দেয়। এ ঘটনার পর শনিবার সকালে মেছের আলী ও তার ভাই নুরু একটি মোটরসাইকেল যোগে গোয়ালবাথান এলাকায় শিউলির বাবার বাড়ীর পাশে এসে তাকে ডেকে নিয়ে মামলা প্রত্যাহারের দাবী করে। এসময় শিউলি মামলা প্রত্যাহার করতে অস্বীকার করলে শিউলির স্বামী মেছের আলী ক্ষুব্ধ হয়ে শিউলির শরীরে তরল জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে বাড়ীর লোকজন ছুটে এসে ঘটনাস্থল   থেকে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।

কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত মেছের আলীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামী নুরুকে গ্রেফতারের চেষ্টা চলছে।#   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই