তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ধর্ষণের বিচারের দাবীতে মানববন্ধন

কালিয়াকৈরে ছাত্রী ধর্ষণের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে অভিযুক্ত শিক্ষককে বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। সোমবার সকালে উপজেলার চাপাইর ইউনিয়নের বড়গোবিন্দপুর ফালু পালোয়ান উচ্চবিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।

মানববন্ধনে ধর্ষণকারীর শাস্তির দাবী, শিক্ষার্থীদের নিরাপত্তা ও অভিযুক্ত শিক্ষক বাবুল সিকদারকে বহিষ্কারের দাবী জানান শিক্ষার্থী। এদিকে এ ঘটনার বিচার ও অভিযুক্ত শিক্ষককে চাকরি থেকে বরখাস্ত করতে এলাকাবাসী ক্ষুব্দ হয়ে প্রধান শিক্ষকের কক্ষ ঘেরাও করে তালাবদ্ধ করেন।পরে বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও চাপাইর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুসহ অন্যান্য সদস্যরাও অভিযুক্ত শিক্ষক বাবুলের বিচারের দাবী জানিয়ে বলেন, এ বিষয়ে স্কুল কমিটির পক্ষ থেকে দ্রুত তাকে বহিষ্কারের ব্যবস্থা করা হবে। এছাড়াও আইনী ভাবে কার্যক্রম চলমান রয়েছে।  #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই