তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মান নিশ্চিত করেছেন- ধনু

শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মান নিশ্চিত করেছেন-এমপি ধনু
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
“জাতিরপিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মান নিশ্চিত করেছেন, তিনি মুক্তিযোদ্ধাদের সকল ধরনের সুযোগ সুবিধা করে দিয়েছেন, মুক্তিযোদ্ধাদের সন্তান ও নাতিদেরও নানা রকম সুবিধা দিচ্ছেন। এজন্য আমরা মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ”।

ময়মনসিংহ-১১ ভালুকা আসনের সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপি প্রধান অতিথি হিসেবে বুধবার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রস্তুতকৃত ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ আলোচনা সভায় উপজেলা নির্বাহীঅফিসার (অতিরিক্ত দায়িত্ব) আবিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই