তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে জামাইকে হত্যার চেষ্টার ঘটনায় আটক ২

যশোরে জামাইকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় ভায়রা ও শাশুড়ি আটক
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
ইয়ানূর রহমান : যশোরের বাঘারপাড়া যুবককে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় তার শাশুড়ি রুপালী বেগম  ও ভায়রা সবুজকে  আটক করেছে র‌্যাব-৬-এর সদস্যরা । সোমবার গভীর রাতে বাঘারপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডা এম নাজিউর রহমান বলেন, যশোর সদর উপজেলার দাইতলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে রায়হান গতকাল শ্বশুর বাড়ি বাঘারপাড়া উপজেলার জামালপুর মাথাভাঙ্গা গ্রামে যায়। পারিবারিক কলহের কারণে শাশুড়ি রুপালী বেগম ভায়রা ভাই সবুজ প্রেট্রোল ঢেলে হত্যার চেষ্টা করে।এসময় স্থানীয়রা রায়হানকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। এঘটনা জানার পর র‌্যাব-৬-এর সদস্যরা অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করেছে।

আহত রায়হান জানান, তার সাথে শ্বশুর বাড়ির লোকজনের বিরোধ চলে আসছিলো।রবিবার বিকেলে তাকে তার স্ত্রী ফোন করে শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তার গায়ে পেট্রোল ঢেলে হত্যা চেষ্টা করে। এ ঘটনায় মামলা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই