তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টাকা আত্মাস্যাৎ,ইউপি চেয়ারম্যান কারাগারে

বত্রিশ লাখ টাকা আত্মাস্যাৎ,ইউপি চেয়ারম্যান কারাগারে
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
এলজিএসপি’র ৩২ লাখ টাকা আত্মসাতের মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২ নভেম্বর) সকালে ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ ঐ মামলায় আইনজীবীর মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানী শেষে বিচারক ফজলে খোদা মো: নাজির তাকে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। জেলা ও দায়রা জজ আদালতের পেশকার মনোয়ার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ইউনিয়ন পরিষদের টাকা আত্মসাতের ঘটনায় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের (৪,৫,৬নং ওয়ার্ড) সদস্য সালেহা বেগমকে গত ১৭ জানুয়ারি সাময়িক ভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

আদালত সুত্রে জানাযায়, এলজিএসপি ৩২ লাখ টাকা আত্মাসাতের অভিযোগে দায়ের করা মামলা তদন্ত শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় চেয়ারম্যান সুলতান মাহমুদ, সংরক্ষিত সদস্য সাহেলা বেগম ও সাবেক সচিব জিয়াউর করিমের বিরুদ্ধে গত ৫ জুলাই আদালতে চার্জশিট দাখিল করে দুদক। এই মামলায় আজ বুধবার আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন চেয়ারম্যান সুলতান মাহমুদ। শুনানী শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সুলতান মাহমুদ এর আগেও জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই