তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

মনপুরায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ভোলার মনপুরায় দুটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ইঞ্জিন মেকারের মৃত্যু ঘটেছে।বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুর ২ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোরালিয়া বাজার থেকে জনতা বাজার যাওয়ার পথে জাহাঙ্গীর দেওয়ান বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।মৃত আব্দুর রহিম মুন্সি (৪৫) উপজেলার রহমানপুর গ্রামের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত হামিদ আলী মুন্সির তৃতীয় ছেলে।

মৃত রহিম মুন্সির মটরসাইকেলে থাকা আলাউদ্দিন পাটওয়ারী ও প্রত্যক্ষদর্শিরা জানান, স্থানীয় আকিউল্লাহ পাটওয়ারীর বাড়ীতে জেনারেটরের সমস্যা দেখা দেয়। ইঞ্জিন মেরামতের জন্য রহিম মুন্সিকে ডাকা হয়। ইঞ্জিনের কাজ করে কিছু যন্ত্রাংশসহ জনতা বাজার ওয়ার্কশপে যাওয়ার পথে অপরদিক থেকে আসা একটি মটরসাইকেলকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে আঘাত প্রাপ্ত হন তিনি। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান তিনি। ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন রহিম মুন্সি। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল।তবে অপর মটর সাইকেলে থাকা মনপুরা সরকারি ডিগ্রি কলেজের দুই শিক্ষার্থী সামান্য ব্যথা পেলেও অক্ষত অবস্থায় রয়েছেন।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ বলেন, মটরসাইকেল দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়েছি। আমাদের অনুসন্ধান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই