তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জেলহত্যা দিবস পালিত

ভালুকায় জেলহত্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ভালুকায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জেলহত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ৩ নভেম্বর বৃহস্পতিবর সকালে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা কল্যাণ পরিষদ উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি অধ্যাপক মতিউর রহমান খান, সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবুর রহমান, সহসভাপতি ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক সাদেকুর রহমান তালুকদার, শাহ শামীম আহম্মেদ প্রমূখ।

অপরদিকে সকাল সাড়ে ১১ টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলীর সভাপতিত্বে জাতীয় চার নেতা হত্যার দন্ডপ্রাপ্তদের রায় কার্যকর করার দাবী জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন, শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার ও ছাত্রলীগ সভাপতি ইফতেখার আজমেদ সুজন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই