তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে সার চুরি মামলায় আরও এক জন আটক

যশোরের অভয়নগরে আফিল ট্রেড থেকে সার চুরি মামলায় আরও এক জনকে আটক
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
যশোরের আফিল ট্রেড থেকে ১২০ টন সার চুরি মামলায় আরও এক জনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় সার বিক্রির ৯৪ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। আটক হাসান খান বাগেরহাট জেলার রামপাল উপজেলার বড় সন্নাসী গ্রামের হারুন অর রশিদের ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম হোসেন।

তিনি আরও জানান, এ মামলার আটক আসামিদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা হাসানের সম্পৃক্ততার বিষয়টি জানানয়। পরে আটককৃতদের মধ্যে সোহাগ হোসেনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনিও একই তথ্য দেন। সে তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বাগেরহাট জেলার সদর উপজেলা ও রামপাল উপজেলায় অভিযান চালানো হয়। রামপালে নিজবাড়ি থেকে আটক করা হয় হাসান খানকে। পরে তার স্বীকারোক্তিতে বাড়ি থেকেই সার বিক্রির ৯৪ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক হাসানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, অভয়নগরে সার আমদানিকারক মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনালের চীন থেকে আমদানি করা সরকারি ভর্তুকির ১৩০০ টন ডিএপি সার দুটি লাইটার জাহাজে মোংলা থেকে নওয়াপাড়ায় আসার পথে গত ১১ সেপ্টেম্বর চোরেরা ১২০ টন সার চুরি করে নিয়ে যায়। এ সার চুরি হওয়ায় অভয়নগর থানায় মামলার পর তদন্তের দায়িত্ব আসে ডিবির কাছে। ঘটনারপরপরই ডিবি পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া সারের মধ্যে ৮০ টন সার উদ্ধার করে। একই সাথে সার চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে নয়জনকে আটক। সর্বশেষ বৃহস্পতিবার সারারাত বাগেরহাট জেলায় অভিযান চালিয়ে হাসানকে আটক করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই