তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

ভালুকায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ভালুকা উপজেলায় সমবায় আন্দোলনে অবদান রাখায় মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিঃ  ৪র্থ বারের মত শ্রেষ্ঠ সমবায় সমিতি সম্মাননা ক্রেষ্ট পেযেছেন।

জানাযায়, বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন এ শ্লোগানকে সামনে রেখে পালিত হল ৫১ তম জাতীয় সমবায় দিবস । দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়। উপজেলা সমবায় দপ্তর আয়োজিত  অনুষ্ঠানে সমবায় অফিসার আবু মুহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদসদস্য কাজিম উদ্দিন আহাম্মেদধনু,বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী অফিসার  (অতিরিক্ত দায়িত্বে)আবিদুর রহমান, ভালুকা মডেল থানার (ওসি  তদন্ত)জাহাঙ্গীর আলম প্রমুখ।

পরে ১শ২০টি সমিতির মাঝে শ্রেষ্ঠ সমবায়ীদের  ক্রেষ্ঠ বিতরন করা হয় । সমবায় আন্দোলনে অবদান রাখায় মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিঃ  ৪র্থ বারের মত শ্রেষ্ঠ সমবায় সমিতি সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেছেন মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতির পক্ষে সমিতির চেয়ারম্যান মোঃ লিটন মিয়া।

মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতির চেয়ারম্যান মোঃ লিটন মিয়া জানান,কাজের স্বীকৃকি স্বরুপ সম্মাননা প্রাপ্তিতে আমি অত্যান্ত গর্বিত ও আনন্দিত। এ অর্জন আমার একার নয়এ সম্মাননা প্রাপ্তি আমার সমিতির সকল কর্মকর্তা-কর্মচারী ও সদস্যগনের জন্যই সম্ভব হয়েছে।আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই