তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাবেক মেম্বারকে পুলিশে সোপর্দ

সৎ মাকে মারধর করায়
ভালুকায় সাবেক মেম্বারকে আটক করে পুলিশে দিল স্থানীয়রা
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভালুকায় সৎ মাকে মারপিট করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগে মো. হারুন-অর-রশিদ নামের সাবেক এক ইউপি সদস্যকে আটক পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (০৭ নভেম্বর) সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও গ্রামে ওই ঘটনাটি ঘটে। ওই ঘটনায় হারুন-অর-রশিদের সৎ মা মোছা. রানুয়ারা বেগম বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি ওই গ্রামের মরহুম আবুল কাশেমের দ্বিতীয় স্ত্রী।  

অভিযোগে জানা যায়, মোছা. রানুয়ারা বেগমের স্বামী আবুল কাশেম মারা যাওয়ার পর থেকে পারিবারিক ও জমিজমার বিষয়াদী নিয়ে তার সতিনের ছেলে হারুন-অর-রশিদের সাথে বিরোধ চলে আসছিল। এতে, হারুন বিভিন্ন সময় তাকে মারপিট করে নানান ধরণের হুমকী দিতো। এরই জের ধেরে ঘটনার দিন সকালে হারুন রানুয়ারার বাড়িতে গিয়ে তাকে মারপিট করে স্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। ওই সময় রানুয়ারার ডাকচিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার ও হারুনকে আটক করে রাখে। পরে, ৯৯৯নম্বরে ফোন পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ হারুনকে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, এক মহিলাকে মারধর করা খবর পেয়ে হারুন নামের একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে অইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই