তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন

ভালুকায় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন
এক ব্যাক্তি দুইজনকে সমর্থন জানিয়ে ফেস্টুন সোসাল মিডিয়ায় ভাইরাল
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভালুকায় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন  আগামী ২৭ নভেম্বর ২০২২ ভালুকা মাইক্রো-কার বাসষ্টেন্ড এ অনুষ্ঠিত হবে। সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রার্থী রয়েছেন প্রায় দেড়ডজন।

জানাযায়,প্রার্থীদের প্যানা,ফেস্টুন টাঙ্গিয়ে সমর্থন জানাচ্ছেন কর্মী-সমর্থকরা তেমনি এক কর্মীর সন্ধান মিলেছে সোসাল মিডিয়া ফেইজবুকে । উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী স্থানীয় এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে একই পদে দুইজনকে সমর্থন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হয়েছেন উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম এর সাধারণ সম্পাদক রায়হান শেখ। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ভালুকা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপি মহোদয়কে সভাপতি হিসেবে দেখতে চাই এবং অপর একটি প্যানায় বাংলাদেশ আওয়ামীলীগ ভালুকা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে গোলাম মোস্তফা সাহেবকে সভাপতি হিসেবে দেখতে চাই। এ জাতীয় দুটি প্যানাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হয়েছেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই