তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫৩ রুম পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

ভালুকায় আগুনে ৫৩ রুম পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভালুকায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন  লেগে ২টি কলোনি বাড়ীর ৫৩টি রুম পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ এই আগুনে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে বাড়ীর মালিকদের দাবী।৭ নভেম্বর সোমববার সকাল সাড়ে ১০টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমববার সকালে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকার সাবেক ইউপি মেম্বার আব্দুর রাশিদ ঢালী ও বোরহান ডাক্তারের মেয়ের জামাই আইয়ুব আলী পিন্টুর বাড়ীতে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টা  চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকান্ডে বিভিন্ন মিল ফ্যাক্টরীতে কর্মরত নিন্ম আয়ের শ্রমিকদের তালাবদ্ধ রুমে থাকা কাপড়, ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য পুড়ে গিয়ে এখন তারা নিঃস্ব। বাড়ীর মালিক আইয়ুব আলী পিন্টু বলেন আগুনে ৫৩টি রুম পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ অগ্নিকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন জানান, গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে এই আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই