তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শতাধীক পরিবারের যাতায়তের রাস্তা বন্ধ

ভালুকায় শতাধীক পরিবারসহ ভাইয়ের যাতায়তের রাস্তা বন্ধ করে দিয়েছে ভাই
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ভালুকা উপজেলা ১০নং হবিরবাড়ী ইউনিয়নের লবনকোঠা গ্রামে মঙলবার সকালে একটি পোল্টি ফার্ম সহ প্রায় শতাধীক পরিবার ও ছোট ভাইয়ের যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়েছে বড় ভাই মোস্তফা ।

জানাযায়, উপজেলা ১০নং হবিরবাড়ী ইউনিয়নের লবনকোঠা গ্রামের মৃত মুক্তার আলীর ছেলে মোস্তফা একটি পোল্টি ফার্ম সহ প্রায় শতাধীক পরিবার ও ছোট ভাইয়ের যাতায়াতের রাস্তা সিডষ্টোর- কাশড় সড়ক হইতে বিল্লাল মিয়ার বাড়ী হয়ে  বিল্লাল হোসেনের পোল্টি ফার্ম পর্যন্ত ৫শ ফুট  রাস্তা বাঁশ ও লাকড়ীর বেড়া দিয়ে যাতায়ত বন্ধ করে দিয়েছে। ফলে ভূগান্তীর স্বীর প্রায় ৫শতাধীক লোক।ছোট ভাই বিল্লাল মিয়া জানান,আমরা প্রায় শতাধীক পরিবারের লোক জনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় আমরা ধান ক্ষেত দিয়ে চলাচল করছি।

পোল্টি ফার্ম এর মালিক বিল্লাল হোসেন জানান, আমার মুরগীর খাবার আনা নেয়া করতে পারছিনা খাবার ছাড়া মুরগীর অবস্থা কি হবে।পিছনে তাদের কাছ থেকে জমি কিনে পোল্টি ফার্ম করেছি।এটা সরকারী ইউনিয়ন পরিষদের রাস্তা ।

অভিযোক্ত মোস্তফা জানান,আমার কাছ থেকে রাস্তা কিনে নিয়েছে পিনছনের লোকজনে টাকা না দেয়ায় রাস্তা বন্ধ করে দিয়েছি। ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, রাস্তা বন্দের খবর পেয়েছি কাল সকালে গিয়ে সমাধান করে দিব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই