তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা মার্কেটে হামলা ভাংচুর নারীসহ আহত ৬

ভালুকা মার্কেটে হামলা ভাংচুর নারীসহ আহত ৬
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
ভালুকায় হামলা ভাংচুর চালায় হাফেজ মহিউদ্দিনের মার্কেট ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ উঠেছে। হামলার ঘটনায় এক নারীসহ ৬জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর উত্তরবাজার এলাকায় ঢাকা-মযমনসিংহ মহাসড়কের পাশের্। এ ঘটনায় মার্কেটের মালিক বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার সিডস্টোর বাজার এলাকায় হাফেজ মহিউদ্দিনের মার্কেটে একই এলাকার মৃত রমজান আলীর ছেলে কামরুল,শরিফুল,আরিফুল ভাড়াটিয়া জাকারিয়া ও আকাশের নেতৃত্বে ২০/২৫ জনের সশস্ত্র সংঘবদ্ধদল ঘটনার রাতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় বাধা দিতে হাফেজ মহিউদ্দিন(৬০), তার স্ত্রী মুর্শিদা খাতুন (৫০) ছেলে জোবায়েদ(৩৬), ফয়সাল (২৬) মার্কেটের ভাড়াটিয়া জামান(৩০) ও সোহেল(২৮)। আহতদের মাঝে মুর্শিদা খাতুন,জোবায়েদ,ফয়সালকে ভালুকা উপজেলা স্বাস্থ্যমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মার্কেটের মালিক হাফেজ মহিউদ্দিন জানান, আমার মার্কেটে  কামরুলরা হামলা চালিয়ে। গ্যারেজে থাকা এক গাড়ি ভাংচুর,লুটপাট করে এতে প্রায় ৪লাখ টাকার ক্ষতি হয়েছে।কামরুল ইসলামের মোবাইলে ফোন দিয়ে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান,ভাংচুরের সংবাদ পেয়ে রাতে পুলিশ পাঠিয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই