তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে স্বামী খুন

ভালুকায় দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে স্বামী খুন
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
ভালুকায় ফখরুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে দূর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার মধ্যরাতে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভান্ডাব বয়টাপাড়া গ্রামে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের ফজলুল হক মন্ডলের ছেলে ফখরুল ইসলাম ১০ বছর আগে ভান্ডাব বয়টাপাড়া গ্রামের আবুল কাশেমের মেয়ে আকলিমা খাতুনকে(৩২) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে। তাদের সংসারে তমা (৬) নামে একটি কন্যা সন্তান রয়েছে। মাঝখানে ফখরুল ও আকলিমার মাঝে ছাড়া ছাড়ি হলে পাশ্ববর্তী ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে গার্মেন্টকর্মী রাজিব রানার (৩৮) সাথে আকলিমার বিয়ে হয়। কিন্তু ওই বিয়েও বেশিদিন স্থায়ী না হওয়ায় গত তিন মাস পূর্বে রানাকে তালাক দিয়ে আগের স্বামী ফখরুলকে পূণরায় বিয়ে করে তার সাথে ঘর সংসার শুরু করেন। তবে আকলিমা তার বাবার বাড়িতে বসবাস করার কারনে ফখরুল মাঝে মধ্যে সেখানে গিয়ে রাত যাপন করতেন।

১৬ নভেম্বর বুধবার রাতে ফখরুল বয়টাপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে যান। রাতের কোন এক সময় প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে বাড়ীর পাশে উৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় স্ত্রী আকলিমা শব্দ পেয়ে বাইরে গেলে দূর্বৃত্তরা তাকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। খোঁজ পেয়ে আশপাশের লোকজন আকলিমাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত ফখরুলের প্রথম পক্ষের ছেলে হাফেজ মাওলানা সানিম সারোয়ার জনান, তার সৎমায়ের পূর্বের স্বামী রাজিব রানাই তার বাবাকে খুন করেছে। ঘটনার পর থানা পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন হত্যা রহস্য উৎঘাটনে তদন্ত শুরু করেছেন।

লাশের সুরতহাল রিপোর্টকারী ভালুকা মডেল থানার এস আই মোস্তাফিজুর রহমান জানান, লাশের ঘার সহ বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি দা, একটি টর্চ লাইট ও একটি লাঠি উদ্ধার করা হয়েছে।

ভালুকামডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের প্রথম পক্ষের ছেলে বাদি হয়ে মামলা অভিযোগ দিয়েছে মামলা প্রক্রিায়াধিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই