তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন

এমপি তুহিনকে কটুক্তি করার প্রতিবাদে
নান্দাইলে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন 
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহ- ৯ নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটুক্তি করার প্রতিবাদ জানিয়েছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। প্রতিবাদ স্বরূপ শনিবার (১৯শে নভেম্বর) উপজেলা সদরে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টার দিকে পৌর সদর সহ উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দরা বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা সদর দলীয় কার্যালয়ের সামনে এসে জমায়েত হয়। পরে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলের নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ/প্রতিবাদ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এসময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেযারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, আচারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে বিএনপি-জামাতের নৈরাজ্য ও এমপি তুহিনকে কটুক্তি করার প্রতিবাদ জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিচার প্রার্থনা করে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে বক্তারা নান্দাইলের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালামের নেতৃত্বে একটি কুচক্রী ও বিপদগামী আওয়ামীলীগ নেতৃবৃন্দ বিএনপি-জামাতের সাথে সম্পৃক্ততা করে নান্দাইলের আওয়ামীলীগের শক্তিকে বিনাস করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন। সে জন্য গত বুধবার উক্ত কুচক্রী মহল নান্দাইলের জনবান্ধব সংসদ সদস্যকে কটুক্তি করে ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। পরিশেষে বক্তারা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট বিচার প্রার্থনা করছেন এবং নান্দাইলের বর্তমান সংসদ সদস্যকে নিয়ে একটি সুসংগঠিত উপজেলা আওয়ামীলীগ উপহার দিয়ে নান্দাইলে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন বলে নেতাকর্মীরা জানান। এসময় ময়মনসিংহ জেলা ও নান্দাইল উপজেলায় কর্মরত অর্ধশতাধিক প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই