তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সারা মানবিক বৃদ্ধ আশ্রমের উদ্বোধন

ভালুকায় সারা মানবিক বৃদ্ধ আশ্রমের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ভালুকায় সাড়া মানবিক বৃদ্ধা আশ্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার হবির বাড়ি গ্রামে প্রধান অতিথি হিসেবে ওই বৃদ্ধা আশ্রমটির উদ্বোধন করেন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনুর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি-বিডা'র নির্বাহী চেয়ারম্যান ও সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, সিটি ইউনিভারসিটির ভাইস চেন্সেলর (ভিসি) ও শেরে-বাংলা কৃষিবিশ্ববিদ্যালয়ের অবসর প্রাপ্ত ভিসি অধ্যাপক ড. মো: শাহ-ই-আলম, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ দৌলা, সাড়ামানবিক বৃদ্ধাশ্রমের চেয়ারম্যান ও আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব আব্দুররশিদ, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুলকালাম আজাদ, পৌর মেয়রডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমের পরিচালক অব্দুল মালেক প্রমূখ।

সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ জানান, সাড়া মানবিক বৃদ্ধাআশ্রমে বর্তমানে ১৯ জন অসহায় ও মানসিক ভারসাম্যহীন প্রবীণ নারী পুরুষ রয়েছেন। নতুন এ ভবনে একশত প্রবীণ আশ্রয় পাবেন। নিজস্ব অর্থায়নে দুই একর জমির উপর এক কোটি ষাট লাখ টাকা ব্যায়ে নতুন এ ভবনটি নির্মিত হয়েছে। মানবিক প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই