তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময়

মনপুরায় গণমাধ্যমকর্মীদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময়
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
ভোলার মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদলের নবগঠিত কমিটির উদ্যোগে সভার আয়োজন করা হয়।বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় মনপুরা প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়।সভায় উপজেলা যুবদলের নবগঠিত কমিটির নের্তৃবৃন্দের পরিচয় ও কর্মপরিকল্পনা তুলে ধরেন নবগঠিত উপজেলা যুবদল আহবায়ক মোঃ সামছুদ্দিন আহম্মেদ মোল্লা।

উল্লেখ্য; গত ১৪ নভেম্বর মনপুরা উপজেলা যুবদলের পূর্বের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রিয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি ঘোষনা করা হয়।এছাড়াও মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, মনপুরা প্রেসক্লাবের সভাপতি এম. আলমগীর হোসেন।

সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ কামাল উদ্দিন, সদস্য সচিব মোঃ আব্দুর রহিম, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ মিজানুর রহমান, মোঃ ইয়াসিন মিয়া, মনপুরা প্রেস ক্লাব'র সাধারন সম্পাদক মোঃ অহিদুর রহমান, সাবেক সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক দৈনিক যায়যায়দিন ও মাইটিভি প্রতিনিধি সীমান্ত হেলাল, সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আল মামুন, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন প্রমূখ।##



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই