তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ছাত্রলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

মদনে ছাত্রলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
নেত্রকোনার মদনে ছাত্রলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্র লীগ,স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। এ সময় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ,উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান রানাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক  টিপু মিয়া সোহাগ যুগ্ম আহ্বায়ক সৈয়দ নিশাদ গোফরান, ইমরান হোসেন, রহুল আমিন সাগর, সাদ্দাম হোসেন, আশিকুর রহমান,মহসিন মিয়া, নাহিদ হাসান চমন ও মো আব্দুল্লাহ,সদস্য - আরমান হক চৌধুরী, মো: শুভ ভূঁইয়া, মো: শরিফ খান, সুমন আহম্মেদ, শরিফুল ইসলাম সম্রাট, , মো: জোনাইদ মিয়া, হৃদয় মিয়াসহ পৌর ছাত্রলীগের আহবায়ক শেখ তারেক,কলেজ ছাত্রলীগের আহবায়ক এস এম আকরাম হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময় নেতারা সাংগঠনিক কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়ন করার জন্য উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগ নেতাদের আহবান জানান।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই