তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাল্য বিবাহ প্রতিরোধে গনসংযোগ

নান্দাইলে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে গনসংযোগ
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামে স্থাপিত সরকারী অনুমোদন প্রাপ্ত হক ফাতেমা পাঠাগারে বৃহস্পতিবার (৮ই ডিসেম্বর) মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে বছর ব্যাপী গনসংযোগ কর্মসূচীর উদ্ভোধন করেন ময়মনসিংহ বিভাগীয় গনগ্রন্থাগার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আক্কাছ আলী। তিনি নিজে র‌্যালীতে যোগ দিয়ে কর্মসূচীর উদ্ভোধন করেন।

এসময় হক ফাতেমা পাঠাগারের সভাপতি সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, পাঠাগার আন্দোলন নান্দাইলের সাধারণ সম্পাদক মো. ফাইজুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম আনজু, সাংবাদিক এহতেশাউল হক শাহীন, ফরিদ মিয়া, আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান করীর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য হক ফাতেমা পাঠাগারে পক্ষ থেকে বছর ব্যাপী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট বাজারে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে র‌্যালী আলোচনা সভা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই