তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কোটি টাকার হেরোইনসহ আটক ২

র‌্যাবের অভিযানে কোটি টাকার হেরোইনসহ আটক ২
[ভালুকা ডট কম : ২০ ডিসেম্বর]
মাদক বিরোধী অভিযান চালিয়ে নাটোর থেকে ১ কেজি ৫৩ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসাীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা। যার আনুমানিক মুল্য ১ কোটি টাকা। আটককৃতরা হলেন, নাটোর পৌরসভার ৮নং ওয়ার্ডের উত্তর বড়গাছা মহল্লার নজরুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন মুন্না (৩২) ও দক্ষিণ বড়গাছা মহল্লার মৃত সেকান্দার আলীর ছেলে শাহাদাৎ আলী (৩০)।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বেলা ১১ টায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন। কমান্ডার মো. আবুল হাশেম সবুজ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার রাতে নাটোর পৌরসভার ৮নং ওয়ার্ডের ঈদগাহ মাঠের সামনে বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি ৫৩ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোরসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই