তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিরীহ কৃষকের বাড়িতে হামলা

নান্দাইলে নিরীহ কৃষকের বাড়িতে হামলা,দখলীয় জমি থেকে ৯টি রেন্টি গাছ কর্তন
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে নিরীহ কৃষকের বাড়িতে হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর করে নগদ টাকা সহ ৯টি রেন্টি গাছ কেটে ব্যাপক ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নান্দাইল মডেল থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানাগেছে, উপজেলার শেরপুর ইউনিযনের রাজাবাড়িয়া গ্রামের নিরীহ কৃষক আবুল হাসেমের বাড়িতে গত রোববার (১১ ডিসেম্বর) সকালে একই গ্রামের গোলাম মোস্তুফা, আনোয়ার, মাসুদ, শাহাজান, জনি, রনি, মর্তূজা বেগম, মতি মিয়া, রফিকুল ও নাছির মিয়া সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে নগদ টাকা ও স্বর্নালংকার সহ ১লাখ ৭০ হাজার ৫শত টাকা লুট করে নিয়ে যায়। এসময় উল্লেখিত ব্যক্তিরা আবুল হাসেমের সবত ঘর কুপিয়ে ও তার দখলীয় জমি থেকে ৯টি রেন্টি গাছ কেটে ফেলেছে। এতে করে প্রায় ১লাখ ২৫ হাজার টাকার ক্ষতি সাধন করে। হামলা শেষে উল্লেখিত ব্যক্তিরা আবুল হাসেমকে খুন করা সহ মিথ্যা মামলায় জড়ানোর হুমকী দেয়।

এব্যাপারে আবুল হাসেম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। নান্দাইল মডেল থানার পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই