তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভাসুরের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের স্ত্রী নিহত

সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের স্ত্রী নিহত
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
সিরাজগঞ্জের কামারখন্দে পারিবারিক কলহের জেরে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন বেগম (৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় ভাসুর তারা সরকারকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে।নিহত পারভীন বেগম কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কর্নসুতি গ্রামের চাঁদ আলীর স্ত্রী। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্বামী চাঁদ আলী বলেন,  গত ৬ ডিসেম্বর আমার বাড়ি থেকে শ্যালো ইঞ্জিনচালিত একটি মোটর চুরি করে নিয়ে যায় পার্শ্ববর্তী রুবেল নামের এক যুবক। এ ঘটনা নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় সালিশী বৈঠক বসে। চাঁদ আলীর বড় ভাই তারা সরকার রুবেলের পক্ষ নিয়ে কথা বলেন। সালিশী বৈঠক শেষে সন্ধ্যায় তারা সরকার পারভীন বেগমের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এরই এক পর্যায়ে তারা সরকার পারভীন বেগমকে ধারালো ছুরি দিয়ে বুকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বুধবার নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তন্তর করা হয়। এ ঘটনায় স্থানীয়রা গণপিটুনি দিয়ে ভাসুর তারা সরকারকে পুলিশে সপর্দ করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই