তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে দিবালোকে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন

যশোরে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন
[ভালুকা ডট কম : ২২ ডিসেম্বর]
যশোরে মুদি দোকানদার এরফান হোসেন (২৮)কে প্রকাশ্য দিবালোকে  ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকালে শহরের খড়কি ধোপাপাড়ায় এঘটনা ঘটে। নিহত এরফান হলেন ধোপাপাড়ার রফিকুল ইসলামের ছেলে।

প্রতাক্ষদর্শী চায়ের দোকানদার আব্দুল আজিজ জানান, বিকালে এরফান কবরস্থনের পাশে দাঁড়িয়েছিলেন। এসময় পাঁচজন দুর্বৃত্ত এরফানের বুকে ছুরি মেরে কবরস্থানের পাশের রাস্তার দিয়ে দৌড়ে পালিয়ে যায়। তিনি দুর্বৃত্তদের চিনতে পারেননি। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডাক্তার বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বুকে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তিনি মারা গেছেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, কি কারণে কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে বলা যাচ্ছে না। পুলিশ হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের আটকের চেষ্টা করছে।

নিহতের মামাতো ভাই আবদুস সোবহান বলেন, খড়কি দক্ষিণপাড়ায় এরফান হোসেনের মুদি দোকান রয়েছে। কারো সাথে তার বিরোধ নেই। কি কারণে তাকে হত্যা করা হলো সেটা তারাও বুঝতে পারছেন না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই