তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ট্যাঙ্কলরীর চাপায় কলেজছাত্র নিহত

সিরাজগঞ্জে ট্যাঙ্কলরীর চাপায় কলেজছাত্র নিহত, আহত ২
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্যাংকলরীর চাপায় ইনজামুল হক (২৪) নামে এক মোটর সাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত  হয়েছে।

বুধবার বেলা আড়াইটার দিকে বগুড়া নগরবাড়ি মহাসড়কের শ্রীকোলা চৌকিদহ ব্রীজের উপর এ দুর্ঘটনা ঘটে। ইনজামুল উল্লাপাড়ার প্যাচরপাড়া গ্রাামের নজরুল ইসলামের ছেলে এবং সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের চতুর্থ বর্ষের ছাত্র। আহতরা হলো তার বন্ধু নাইম হোসেন (২২) ও সিয়াম হোসেন (২৫)। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চিকিৎসার জন্য উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

উল্লাপাড়া মডেল থানা পরিদর্শক (তদন্ত) এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার বলেন, বড় ভাইয়ের বিয়ের সরঞ্জামাদি কিনে মোটরসাইকেলযোগে ইনজামুলসহ তার বন্ধু বাড়ি যাবার পথে ব্রীজের উপর পৌছলে বাঘাবাড়িগামী তেলের ট্যাঙ্কলরী তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে ইনজামুল নিহত হয়। ট্যাঙ্কলরীটি জনতা আটক করলেও কৌশলে চালক পালিয়ে যায়। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করাি হয়েছে। ট্যাঙ্কলরী পুলিশ হেফাজতে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই