তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে এরফান হত্যাকান্ডে জড়িত তাওহীদ আটক

যশোরে ইঞ্জিনয়ার এরফান হত্যাকান্ডে জড়িত তাওহীদ আটক
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
যশোরের চাঞ্চল্যকর মুদি দােকািন ইঞ্জিনয়ার এরফান ফারাজী হত্যাকান্ডে জড়িত এক আসামিকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। সোমবার রাত ১২ টার পর শহরের নিউমার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক তাওহীদ ইসলাম বেজপাড়া কবরস্থান এলাকার শাহীনের ছেলে। আটকের পর তিনি হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। এছাড়া পূর্ব শক্রুতার জেরেই এরফানকে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে।

বিষয়টি র‌্যাব- ৬ যশোরের কোম্পানী কমান্ডার এম নাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, সিসি ক্যামেরার ফুটেজে প্রথমে তারা তাহহীদকে শনাক্ত করেন।এরপর থেকেই তাহীদ আত্মগোপনে চলে যায়। পরে গোপন সংবাদেও ভিত্তিতে তারা জানতে পারেন তাওহীদ শহরের নিউমার্কেট এলাকায় আত্মগোপনে রয়েছে । এরপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর দুর্বৃত্তরা প্রকাশ্যে শহরের খড়কি বামনপাড়া কারবালা কবরস্থানের পাশে নিজ দোকানের সামনে ছুরিকাঘাত করে হত্যা করে সন্ত্রাসীরা। নিহত এরফান ফারাজি খড়কি বামনপাড়া কাসার দীঘির এলাকার রফিকুল ইসলাম ফারাজীর ছেলে। তিনি ইসলামী যুব আন্দোলন যশোর জেলা শাখার সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক ও পলেটেকনিক কলেজের ছাত্র ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই