তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রাস্তা ভেঁঙ্গে ঠিকাতার উধাও

নান্দাইলে রাস্তা ভেঁঙ্গে ঠিকাতার উধাও,ইট নিয়ে গেছে বাড়িতে, জনদুর্ভোগ চরমে
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের রসুলপুর কমিউনিটি ক্লিনিক হতে কাঠাল ভাংগা পর্যন্ত ৫শত মিটার রাস্তার কাপের্টি করার জন্য বিগত ২ বছর পূর্বে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর থেকে দরপত্র আহবান করা হয়। উক্ত আধা কিলোমিটার রাস্তা কাপের্টি করার জন্য ৪০ লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়। কেন্দুয়া উপজেলার ভূইঁয়া ট্রেডার্স কাজটি প্রাপ্ত হয়। রাস্তাটিতে ইতিপূর্বে ইটের সুলিং করা ছিল।

উক্ত ঠিকাদার রাস্তার সকল ইট উঠিয়ে নিয়ে গেছে। সামান্য রাস্তায় বালু, মাটি ভরাট করার পর আর কোন কাজ করছেন না ঠিকাদার। এতে করে এলাকার শত শত  পথচারী বিশেষ করে রসুলপুর আলিম মাদ্রাসার ছাত্র/ছাত্রী, শিক্ষকগন মৌসুমের পূর্বে রাস্তার কাজ শেষ করা না হলে মানুষের দুর্ভোগের কোন শেষ থাকবে না বলে এলাকাবাসী জানান।

নান্দাইল উপজেলা প্রকৌশলী শাহাবৈ রহমান সজীব জানান, বার বার তাগীদ দেবার পরেও ঠিকাদার কাজ করছে না। তিনি দ্রুত বিষয়টি দেখবেন বলে জানান। ভূইঁয়া ট্রেডার্সের মালিক সুমন মিয়া জানান, জাহাঙ্গীর রাস্তার ইট নিয়ে গেছে বলে জানতে পেরেছি। এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উক্ত কাজের বিপরীতে এখন পর্যন্ত কোন সরকারীভাবে বিল উত্তোপন করা হয়নি। জনস্বার্থে জরুরীভাবে রাস্তাটির নিমার্ণ কাজ শেষ করার জোরদাবী জানিয়েছেন এলাকাবাসী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই