তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ছিনতাই চক্রের চার সদস্য গ্রেফতার

ভালুকা অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্য গ্রেফতার
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকায় পুলিশের অভিযানে অটো ছিনতাই চক্রের এক মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, ৯ই জানুয়ারি ভালুকা পৌরসভার পাইলট স্কুলের সামনে  ড্রাইভার রাসেল তার অটোরিকশা গেরেজের সামনে  রেখে বাসায় খেতে যায়। এসময় একটি চক্র তার অটোরিকশাটি চুরি করে পালিয়ে যায়। রাতে এলাকাবাসী ভায়াবহ এলাকায় শাহজাহান মার্কেটে`র জামালের গেরেজের সামনে বাদীর গাড়ীতে আসামি নাজমুল কে দেখে সন্দেহ হলে জিজ্ঞাসা বাদ করে। একপর্যায়ে সে স্বীকার করে তার সাথে আরো তিনজন মিলে অটো চুরি করেছে। এসময় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ আটোসহ নাজমুলকে আটক করে এবং রাতেই এস আই খন্দকার আল রাজী সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাকীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত চক্রের চার সদস্যরা হলেন, পাবনার বাওয়া খোলা এলাকার মৃত কালাম মিয়ার ছেলে  রবিউল (৩৮), ময়মনসিংহের কাচিঝুলি এলাকার মৃত রবি মিয়ার ছেলে নাজমুল (২২), চরশ্রীরামপুর এলাকার আব্দুল ছাত্তার মিয়ার ছেলে  পিয়াস (১৯), এবং রংপুর কুলাহাটি এলাকার মৃত আজগর আলীর মেয়ে মৌসুমি(২৫)।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এ অভিযান চলমান থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই