তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

ভালুকায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকায় বিয়ের প্রলোভনে সংঘবদ্ধ ধর্ষনের শিকার উপজেলার জামিরাপাড়া এসএম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী। ওই ঘটনায় মঙ্গলবার (১০ জানুয়ারী) ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে। নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী বাদি হয়ে মামলাটি করেন।

ওই শিক্ষার্থীর পরিবার ও মামলা সূত্রে জান যায়, বিভিন্ন মোবাইল থেকে ওই ছাত্রীর সাথে একেক সময় কথা বলতো অজ্ঞাত এক যুবক। এক পর্যায়ে তাদের দুই জনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এদিকে, বিয়ের প্রলোভনে গত রোববার (০৮ জানুয়ারী) সকালে মোবাইল ফেনে ওই ছাত্রীকে উপজেলার রাজৈ ইউনিয়নের জামিরাপাড়ামোড়ে ডেকে আনে এবং বেলা সাড়ে ১১টার দিকে সিএনজি যোগে তাকে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ এবং গফরগাঁও উপজেলার বিভিন্ন স্থান ঘুরিয়ে রাতে রাজৈ ইউনিয়নের কাইচান-চন্দাব গ্রামের সীমান্তের একটি খোলামাঠে মুখ বেধে চার বন্ধ মিলে পালাক্রমে ধর্ষণ করে। পরে, ভোররাতে তারা তাকে একই এলাকার বোর্ডবাজার মোড়ে ফেলে যায়।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন জানান ওই ঘটনায় মামলা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্যে ভিকটিমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আসামী গ্রেফতারের অভিযান চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই