তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা যুবদলের বিক্ষোভ মিছিল

ভালুকায় জেলা য্বুদল সভাপতি রোকনের মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
ভালুকায় ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনের নিঃশর্ত মুক্তির দাবিতে ভালুকায় যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও ভালুকা উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী আবু সাঈদ জুয়েলের নেতৃত্বে উপজেলা ও পৌর যুবদল কর্তৃক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি বিএনপির দলীয় কার্যালয় নতুন বাসট্যান্ড থেকে বের হয়ে ঢাকা -ময়মনসিংহ মহাসড়কের বাসটান্ড চত্বর প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয় এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক সালাহ উদ্দিন আহাম্মেদ, যুগ্ন-আহবায়ক নাছির উদ্দিন সরকার ও যুগ্ন-আহবায়ক রুহুল আমীন,আহবায়ক সদস্য আলমগীর হোসেন, ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আবু সাঈদ জুয়েল,ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সদস্য রুহুল আমিন রুহুল, উপজেলা শ্রমীকদলের আহবায়ক মনিরুজ্জামান মনির, জেলা যুবদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম মোল্লা, সদস্য জিয়াউর রহমান জিয়া, সানাউল্লাহ রাজাপুরী, মজিবর রহমান,উপজেলা মু্ক্িতযুদ্ধের প্রজন্ম দলের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পৌর শ্রমীকদলের আহবায়ক সৌমিক হাসান সোহাগ,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শরীফ হাসান,  যুবদল নেতা রফিকুল ইসলাম লিটন, মামুন ফকির,আব্দুস ছালাম আলম,তাজ উদ্দিন শেখ, আহসান শেখ,এমদাদুল হক খসরু, সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই