তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎপৃষ্টে ছাত্রের মৃত্যু

ভালুকায় বিদ্যুৎপৃষ্টে ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
১৩ জানুয়ারী শুক্রবার রাত ১১ টার দিকে ভালুকার পুরুড়া গ্রামে বিদ্যুৎপৃষ্টে রাশেদুল ইসলাম ফাহিম (২৮) নামে এক বিশ্ব বিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায় পুরুড়া গ্রামের মৃত মোহাম্মদ আলী সেখের ছেলে শুক্রবার রাতে বাড়ীর পাশের পুকুর হতে বৈদ্যুতিক মটর দিয়ে ধানক্ষেতে পানি সেচ দিচ্ছিলেন। পরে সুইচ বন্ধ করে তার সহ মটর টি ঘরে আনতে গেলে তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে যায়। এ সময় তার চিৎকার শুনে বড় ভাই আল আমিন ও তার মা ঘটনাস্থলে গিয়ে দেখেন ফাহিম বিদ্যুতের তারের সাথে জড়ানো অবস্থায় মাটিতে পরে রয়েছে। তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। রাশেদুল ইসলাম ফাহিম সম্প্রতি ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ব বিদ্যালয় কলেজ হতে বাংলায় এম এ পাশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই