তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে নসিমনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জে নসিমনের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
সিরাজগঞ্জে উল্লাপাড়া-বাঙ্গালা আঞ্চলিক সড়কে নসিমনের ধাক্কায় অন্তর হালদার (৩২) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।বুধবার (১৮ জানুয়ারী) সকালে উল্লাপাড়া-বাঙ্গালা আঞ্চলিক সড়কে উপজেলার রহিমপুর গ্রামের নিকট এ ঘটনা ঘটে। এসময় নসিমনের যাত্রীসহ আরো তিন জন আহত হয়েছেন। নিহত অন্তর হালদার উল্লাপাড়া উপজেলার আদর্শ গ্রামের মৃত অনিল হালদারের ছেলে।

নিহত অন্তরের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে অন্তর হালদারসহ আরও ৩জন সিএনজি চালিত অটোরিক্সায় তাড়াশের মহিষলুটি বাজার থেকে মাছ কিনে বাড়ি ফিরছিলেন। এসময় রহিমপুর গ্রামের পাশে অটোরিক্সার পিছন থেকে একটি নসিমন ধাক্কা দিলে চালকের পাশে বসা অন্তর হালদার রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আহতদেরকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। এক বছর আগে অন্তরের বাবা অনিল হালদারও একইভাবে মাছ নিয়ে ভ্যানরিক্সায় বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় মারা যান বলে জানান পরিবারের লোকজন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্তর হালদারের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই