তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভ্রাম্যমাণ আদালতে অভিযান,জরিমানা

ভালুকায় ঔষধের দোকানে ভ্রাম্যমাণ আদালতে অভিযান, জরিমানা
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভালুকায় চারটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে ১৬ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকতা আব্দুল্লাহ আল বাকিউল বারীর নেতৃত্বে  পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

২৪ শে জানুয়ারী মঙ্গলবার উপজেলার পাঁচরাস্তার মোড়ে ৪ টি ফার্মেসিকে লাইসেন্স নবায়ন না করায়,মেয়াদত্তেীর্ন ঔষধ বিক্রি ও স্যাম্পল ঔষধ বিক্রির দায়ে মাষ্টার ফার্মেসি কে ৬ হাজার টাকা,রাজ্জাক মেডিক্যাল ৬ হাজার,  জামান মেডিক্যাল ২ হাজার ও মা মেডিক্যাল কে ২ হাজার টাকা করে মোট ১৬ হাজার টাকা অর্থদন্ড করে আদায় করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ ঔষধ প্রশাসন অধিদপ্তর এর তত্ত্বাবদায়ক রেশমা সুলতানা যুথী, উপজেলা প্রশাসনের কর্মকতা ও মডেল থানা পুলিশের সদস্যরা।

ভালুকা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকতা আব্দুল্লাহ আল বাকিউল জানান,আজ ভালুকা বাজারে বিভিন্ন ঔষধ ফার্মেসিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে ফার্মেসির লাইসেন্স,মেয়াদোত্তীর্ণ ঔষধ,স্যাম্পল ঔষধ বিক্রয় হয় কিনা ইত্যাদি পরীক্ষা করা হয়। পরে ৪ টি ফার্মেসিকে স্যাম্পল ঔষধ বিক্রয় করায় অর্থদণ্ড দেয়া হয়। মেয়াদোত্তীর্ণ ঔষধ ধ্বংস করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই