তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কোকার মৃত্যুবার্ষিকী তে মিলাদ,দোয়া

ভালুকায় কোকার ৮ম মৃত্যুবার্ষিকী তে কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভালুকায় শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৮ম মৃত্যুবার্ষিকীতে ভালুকা উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে কোরআন খতম আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৪ শে জানুয়ারী) মঙ্গল বার বিকেলে উপজেলার নতুন বাসটান্ডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম,আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খাঁনের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ এর সন্ঞালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপজেলা বিএনপি,পৌর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক, সম্মানিত সদস্যগন সহ ছাত্রদল,যুবদল, শ্রমিকদল,সেচ্ছাসেবক দল,মুক্তিযুদ্ধের প্রজন্মদল,কৃষকদল,মহিলা দল ও ওলামা দলের থানা ও পৌর শাখার নেতৃবৃন্ধ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই