তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ভালুকায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ পরিষদ  কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এসময় উপজেলা পরিষদ আবুল কালাম আজাদ বলেন সাংবাদিক কামরুল হাসান পাঠান কামালও আসাদুজ্জামান সুমনের সহযোগিতায় টিপু নামে এক ব্যাক্তি মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে তা প্রচার করেন এসব অভিযোগ মিথ্যা ওবানোয়াট। আমার জনপ্রিয়তা ও সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা সংবাদ প্রচার করছে যার কোন ভিত্তি নেই এসব মিথ্যা সংবাদের প্রতিবাদ জানাই।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার হবিবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান,টিপুর মামাত ভাই মশিউর রহমান উজ্জলসহ স্থানীয় সংবাদকর্মী বৃন্ধ।

উল্লেখ্য উপজেলার হবিবাড়ী ইউনিয়নের  পাড়াগাঁও গ্রামের  নূর মোহাম্মদ সিদ্দিকী টিপু নামে এক ব্যাক্তি সোমবার দুপুরে ভালুকা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে  উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ আনেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই