তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ভালুকায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
‘বিট পুলিশিং বাড়িবাড়ি, নিরাপদ সমাজগড়ি’,প্রতিপাদ্যকে সামনে নিয়ে ভালুকায় বিট পুলিশিং সমাবেশ ও দুস্থ অসহায় গ্রাম পুলিশের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌরসভার মাইক্রোস্ট্যান্ডে ওই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেনের সভাপতিত্বে ওইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা পিপিএম।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁওসার্কেল) আফরোজা নাজনীন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহিরুল আলম ঢালী, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, মল্লিক বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন, ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ রিয়াদ মাহমুদ, ট্রাফিক ইন্সপেক্টর সোহেলর হমান, আঞ্চলিক শ্রমীকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহাম্মেদ সুজন, ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন প্রমুখ।

পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা বলেন, ‘খুব শীঘ্রই ঢাকা-ময়মনসিংহ সমাসড়ক সিসি ক্যামেরার আওতায় আনা হবে। এই জেলায় কোন মাদক ব্যবসায়ী কে আমরা মাথা উচু করে চলতে দেবনা। সম্প্র্রতি জেলা পুলিশে একটি নিয়োগ রয়েছে এই নিয়োগে সরকারী ফি ১০৩ টাকার বিনিময়ে আমরা চাকরি দিব।’#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই