তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক প্রসূতির ৩ যমজ সন্তান প্রসব

ভালুকায় এক প্রসূতির ৩ যমজ সন্তান প্রসব
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
ভালুকা উপজেলার মেদুয়ারী গ্রামের মুক্তা বেগম নামে এক প্রসূতির একসঙ্গে তিনটি বাচ্চাএক ছেলে ও দুই মেয়ে প্রসব করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভূমিষ্ঠ হওয়া ওই তিন নবজাতক ও তাদের মা পুরোপুরি সুস্থ আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত  রাতে ভালুকা পৌরএলাকার মোহাম্মদিয়া মডেল হাসপাতালে।

চিকিৎসক  রোকাইয়া আক্তার জানায়, উপজেলার মেদুয়ারীর মুক্তা বেগম প্রসবব্যথা নিয়ে  ওই হাসপাতালে ভর্তি হন। পরে তিনি অপারেশনের মাধ্যমে ওই প্রসুতীর  গর্ভ থেকে একে একে তিনটি সন্তান বের করে আনেন। সন্তান তিনটির মধ্যে দুটি কন্যা ও একটি ছেলে। মা ও যমজ তিন বাচ্চা ভালো আছে।

পরিবারের লোকজন এক ছেলে এবং দুই কন্যা সন্তান এক সাথে  পেয়ে দারুণ খুশি এবং মহান আল্লাহর প্রতি সন্তুষ্টি প্রকাশ করে নবজাতকদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।মোহাম্মদীয় মডেল হাসপাতালের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক জানান, একসঙ্গে তিন বাচ্চা প্রসব হওয়ার ঘটনা তাদের হাসপাতালে এটিই প্রথম। মা ও যমজ তিন বাচ্চা ভালো আছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই