তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
সিরাজগঞ্জ সদর উপজেলায় পৃথক স্থান থেকে সাদিয়া খাতুন ও তারাবানু নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিমান করে এই দুই গৃহবধু আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রবিবার (২৯ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর-কদমপাল গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।নিহতেরা হলো, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের তারেক হোসেনের স্ত্রী সাদিয়া খাতুন (১৯) ও বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী তারাবানু (৪০)।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুনের সাথে বিয়ে হয় পৌর এলাকার হোসেনপুর মহল্লার তারেকের। বিয়ের পর থেকে সামিদুল স্ত্রীকে সাথে নিয়ে চক শিয়ালকোল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। গত শনিবার (২৮ জানুয়ারী) রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এতে অভিমান করে রবিবার সকালে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার করে সাদিয়া খাতুন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

অপর দিকে, শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামে তারা ভানু পরিবারিক কলহের জেড় ধরে অভিমান করে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহতা করে। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুবি বিভাগের ডাক্তার রোকন উদ্দিন বলেন, সাদিয়া খাতুনকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম বলেন, অভিমান করে চক শিয়ালকোল গ্রামের সাদিয়া খাতুন ও চর কদমপাল গ্রামের তারাবানু আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের বিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানাযাবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই