তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

তজুমদ্দিনে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
ভোলা তজুমদ্দিন উপজেলা   শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায়  তজুমদ্দিন সরকারি ডিগ্রী কলেজ  মাঠে বাংলাদেশ অ্যাথলেটিকট ফেডারেশনের সহযোগিতা ও উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মরিয়ব বেগমের  সভাপতিত্বে অনুষ্ঠিত অ্যাথলেটিকট প্রতিযোগিতার উদ্ভোধন ও পুরস্কার বিতরন  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল । উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক  তুহিন তালুকদারের  সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাব সভাপতি হেলাল উদ্দিন সুমনসহ সরকারি ও বেসকারি বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাগণ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই