তারিখ : ১১ ডিসেম্বর ২০২৩, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীমান্তে বিজিবির উপর মাদক কারবারীদের হামলা

নওগাঁয় ভারতীয় সীমান্তে বিজিবির উপর মাদক কারবারীদের হামলা,পরিস্থিতি নিয়ন্ত্রনে ফাঁকা গুলি
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
নওগাঁর ধামইরহাট সীমান্তে মাদক কারবারীদের তল্লাশীর সময় বিজিবি সদস্যদের উপর হামলা চালিয়েছে সঙ্গবদ্ধ মাদককারবারীরা। এ সময় অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে তিন রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে বিজিবি। ঘটনাস্থল থেকে বেশ কিছু মাদক ও মোটরসাইকেল উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বুধবার বিকালে উপজেলার উমার ইউনিয়নে চকচন্ডি সীমান্তের সুন্দরা ও চকমহেশ নামক স্থানে এই ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পত্নীতলা-১৪ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি।

বিজিবি সূত্রে জানা গেছে, চকচন্ডি বিওপি ক্যাম্পের নায়েক মিজানের নেতৃত্বে একটি দল চকচন্ডি ক্যাম্পের এলাকায় বিকেলে সুন্দরা ও চকমহেশ টহল দিচ্ছিলেন। ভারতীয় সীমান্তে ঘেঁষা ধামইরহাট উপজেলার চকমহেশ গ্রামের উত্তরে মাঠে নজরুল ইসলামের সরিষা ক্ষেতের পাশ দিয়ে রাস্তা দিয়ে মোটরসাইকেল যোগে তিনজন আরোহী যাচ্ছিলেন। মোটরসাইকেল আরোহীদের গতি বিধি সন্দেহ হলে তাদের পথ রোধ করে দেহ তল্লাশী শুরু করে বিজিবি সদস্যরা। এসময় ওই তিনজন বিজিবি সদস্যদের উপর চড়াও হয়। এক পর্যায়ে ওই তিনজন তাদের সহযোগিদের মোবাইল ফোন করলে ৫-৬টি মোটরসাইকেল নিয়ে আরও ১০-১২ জন দ্রুত ঘটনাস্থলে এসে বিজিবি সদস্যদের মারতে শুরু করেন। এসময় মাদককারবারীদের সাথে বিজিবি সদস্য লেন্স নায়েক হাফিজ ও সিপাহী মজিবরের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা তিন রাউন্ড ফাঁকা গুলি করেন। সংবাদ পেয়ে চকচন্ডি ক্যাম্প হতে আরও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে আসলে হামলাকারী মাদককারবারিরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে হামলাকারীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল, ৪০পিস ইয়াবা ট্যাবলেট ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

পত্নীতলা-১৪ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা সম্ভব হয়নি। হামলাকারি মাদককারবারীদের আটকের অভিযান চলছে। হামলা ও অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই