তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ডোবা থেকে প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

নওগাঁয় ক্যারামবোর্ড খেলে বাড়ি ফেরা হলো না প্রতিবন্ধী সাজ্জাদের,রাস্তার পাশের ডোবা থেকে মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
নওগাঁর মহাদেবপুরের বাগাচারা মাদ্রাসা এলাকা থেকে সাজ্জাদ হোসেন (২৫) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে পুলিশ। নিহত বাকপ্রতিবন্ধী সাজ্জাদ হোসেন উপজেলার বাগাচারা গ্রামের সালেক মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগাচারা মোড়ে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত ক্যারামবোর্ড খেলছিল সাজ্জাদ। ক্যারাম বোর্ড খেলে সেখান থেকে বাড়ির দিকে যায়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি। শুক্রবার উপজেলার বাগাচারা মাদ্রাসা সংলগ্ন রাস্তার পাশের একটি ডোবার ভেতরে মরদেহটি পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। তাৎক্ষণিক ভাবে তারা নওহাটা ফাঁড়ি পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে উদ্ধার করে।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যা নাকি দূর্ঘটনা তা বলা যাচ্ছে না। ময়না তদন্তের প্রতিবেদনে এলে জানা যাবে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই