তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রাইভেটকারে মিললো ৯ কেজি সোনা

দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারে মিললো ৯ কেজি সোনা
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার তল্লাশী করে যশোর ৪৯ ও খুলনার ২১ বিজিবি ৬০ পিস সোনার বার উদ্ধার করেছে। যার ওজন ৮ কেজি ৯শ’ ৭৪ গ্রাম। এ সময় পালিয়ে গেছে চোরাকারবারীরা। মঙ্গলবার রাত ৮টায় যশোর সদরের রাজারহাট এলাকায় অভিযান চালিয়ে এ সোনার বার উদ্ধার ও প্রাইভেটকার জব্দ করা হয়।

রাতে ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, বিজিবি গোপন সংবাদের জানতে পারে ঢাকা থেকে ছেড়ে আসা সাদা রঙের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-৩৫-৯৫৭৭) চোরাকারবারীরা সোনার বার নিয়ে ভারতে পাচারের উদ্দ্যেশে যশোর আসছে। এ সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য যশোরের ৪৯ বিজিবি ও খুলনার ২১ বিজিবি যৌথ অভিযান পরিচালনা করে।বিজিবি প্রাইভেটকারটি চিহ্নিত করে থামার সংকেত দিলে চালক দ্রুত পালিয়ে যায়। এরমধ্যে অপর অভিযানিকদল প্রাইভেটকার ধাওয়া করে থামার সংকেত দেয়। প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়। বিজিবির অভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছানোর আগে পালিয়ে যায় চোরাকারবারীরা। এ সময় প্রাইভেটকারটি উদ্ধার করে তল্লাশীর পর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬০ পিচ সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন  ৮ কেজি ৯শ’ ৭৪ গ্রাম। দাম ৮ কোটি ৯৭ লাখ ৪০ হাজার টাকা।

এর আগে বিজিবি যশোর ও খুলনা অভিযান চালিয়ে ২০২২ সালের জানুয়ারি থেকে গতকাল পর্যন্ত ১৩৬ কেজি সোনা উদ্ধার করেছে বলে জানানো হয়।  এ ঘটনায় কোতয়ালি থানার মাধ্যমে উদ্ধার সোনার বার ট্রেজারিতে ও প্রাইভেটকার থামায় জমা দেয়া হবে বলে তিনি জানিয়েছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই