তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার পিকআপ জব্দ
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
সিরাজগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) সদস্যরা।  বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভারের নিচে থেকে ১৪৬ বোতল ফেন্সিডিল এবং রাতে সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর এলাকার হাজী ঈমান আলী মার্কেটের সামনে থেকে ১৯৭ পিস ইয়াবা সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ী গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার উত্তর সাবদিন (মরিচাপুর) গ্রামের মো. খেতাব উদ্দিন প্রধানের ছেলে মো. আনছার আলী প্রধান (২৭) ও ইয়াবা ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল (৩২)।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১২টা দিকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান।তিনি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকালে কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভার এর নিচে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৬ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ ও ২ টি মোবাইলও জব্দ করা হয়েছে।

অপরদিকে, বৃহস্পতিবার রাতে সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর হাজী ঈমান আলী মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৭ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এছাড়া তার নিকটে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল জব্দ করা হয়েছে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সলঙ্গা ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই