তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

ভালুকায় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
১৯ ফেব্রুয়ারী রোববার দুপুরে ভালুকার কাঠালী গ্রামে রোর ফ্যাশন নামে একটি ফ্যাক্টরীতে বেইজ নির্মাণ কাজ করার সময় পাশের মাটি চাপা পড়ে জয় আহম্মেদ (৩২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায় রোববার দুপুরে ওই ফ্যাক্টরীতে অন্যান্য শ্রমিকদের নিয়ে সীমানা প্রাচীরের বেইজ নির্মাণ করার সময় বাঁশিল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক জয় আহম্মেদের উপর পাশের মাটি ভেঙ্গে পরলে মাটির নীচে চাপা পরে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও এলাকাবাসী মাটি সরিয়ে জয়ের মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নিহতের ভাই সায়েম জানান ফ্যাক্টরী কর্তৃপক্ষের যথেষ্ট গাফিলতির কারনে তার ভাইয়ের মর্মান্তিক মুত্যু হয়েছে। ভালুকা ফায়ার ষ্টেশন অফিসার আল  মামুন জানান খবর পেয়ে তারা ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন। এ ব্যাপারে ফ্যাক্টরী কর্তৃপক্ষ কোন মন্তব্য করতে রাজি হননি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই