তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সরকারী জায়গায় ঘর উঠানোর হিড়ক

নান্দাইলের মুশুলী বাজারে সরকারী জায়গায় ঘর উঠানোর হিড়ক
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়নের মুশুলী বাজারে সরকারী জায়গা নিজেদের দখলে নিয়ে দোকান ঘর নির্মানের হিড়িক পড়েছে।

স্থানীয়ভাবে ঘটনাস্থলে গিয়ে দেখাযায়, উক্ত বাজারে স্থানীয় প্রভাবশালী আওয়ামীলীগ নেতা আবদুল কাদির, রসুলপুর ফকির বাড়ীর জুয়েল, কামালপুর গ্রামের হেলাল উদ্দিনের পুত্র জুয়েল ও পাছ মুশুলী গ্রামের সাদে মনির পুত্র শহিদুল্লাহ ৪জন মিলে সম্পূর্ন সরকারী জায়গায় আধাপাকা ভবন নির্মানের কাজ শুরু করে মাঠি থেকে প্রায় ৩ফুট ইটের গাথনি করেছে। নির্মাণকারীরা খুবই প্রভাবশালী হওয়ায় স্থানীয় ব্যবসায়ীরা নিষেধ করলেও তারা বিষয়টি আমলে না নিয়ে নিমার্ণ কাজ চালিয়ে যাচ্ছে।

স্থানীয় সংবাদকর্মীরা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আবুল মনসুরকে জানালে তিনি বলেন, সরকারী জায়গায় দোকান ঘর নির্মাণ করার কোন সুযোগ নাই। তিনি দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। পরবর্তী সময়ে সহকারী কমিশনার (ভূমি) ও মুশুলী ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেন। স্থানীয় ব্যবসায়ীরা জানান, উক্ত ভূমি দস্যুরা পুনরায় কাজ শুরু করতে পারে। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার দাবী জানান এবং নির্মাণ কাজ স্থায়ীভাবে বন্ধ করার দাবী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই