তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় আনলাইল প্রফেশনালসদের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
নওগাঁয় শুরু হয়েছে বগুড়া আনলাইল প্রফেশনালস কমিউনিটি ক্রিকেট টুর্নামেন্ট। রোববার বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন নওগাঁ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন। এসময় বগুড়া আনলাইল প্রফেশনালস কমিউনিটির সভাপতি বুলবুল আহমেদ, সহ-সভাপতি মোঃ রতন হোসেন, সদস্য সজল মাহমুদসহ নওগাঁ আনলাইল প্রফেশনালস কমিউনিটির নেতৃবৃন্দ ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।
    
বগুড়া আনলাইল প্রফেশনালস কমিউনিটির সভাপতি বুলবুল আহমেদ বলেন, ফ্রিল্যান্সারদের মানসিক ধকল কাটানোর পাশাপাশি সুস্থ্য বিনোদনের লক্ষ্যে এ আয়োজন। বিজয়ী এবং রানার্স আপ দলের প্রত্যেকের জন্য থাকছে একটি করে ট্রফি। এছাড়া ম্যাচ সেরাদের জন্যও পুরষ্কারের ব্যবস্থা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন বলেন, ইন্টারনেটভিত্তিক মুক্ত পেশাজীবী অর্থাৎ  ফ্রিল্যান্সারদের মধ্যে যোগাযোগ ও সৌহার্দ্য বৃদ্ধি করতে এই ধরনের আয়োজন গুরুত্বপর্ণ ভূমিকা রাখবে। সকলকে মাঠমূখী ও শরীর চর্চ্চায় এগিয়ে আসার আহবান জানান। আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে ৬ টি দল এই ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। আগামী ৮ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই